মে মাসেই বিয়ের পিড়িতে সোনম কাপুর

বাংলাপ্রেস ঢাকা: বলিউডের ফ্যাশন আইকন অভিনেত্রী সোনম কাপুরের বিয়ে নিয়ে বেশ জল্পনা-কল্পনা চলছে। চলতি বছরেই আনন্দ আহুজার সঙ্গে তার বিয়ে তা প্রায় নিশ্চিত। কিন্তু কোথায় বিয়ে করবেন এই জুটি তা নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছে।

অভিনেত্রীর গোমর ফাঁস : দিনে শুটিংয়ে ডাকে, রাতে বিছানায় ডাকে

বাংলাপ্রেস ঢাকা: সিনেমার পর্দায় তাদের সাধারণত মা, ভাবী বা চাচীর ভূমিকায় দেখা যায়। এদের পরিচয় ‘জুনিয়র আর্টিস্ট’, কোথাও ডাকা হয় ‘এক্সট্রা’ নামে। একশ্রেণির চিত্রনির্মাতা তাদের মতো ‘ছোটখাটো আর্টিস্টদের’ শুটিংয়ের সেটে সবার সামনে ‘মা’ বলে সম্বোধন করলেও

সৌদি আরবে প্রথম সিনেমা হলের যাত্রা শুরু

বাংলাপ্রেস ঢাকা: হলিউডের ব্লকবাস্টার সিনেমা ‘ব্ল্যাক প্যানথার’। এ সিনেমা দিয়েই সৌদি আরবে প্রথম সিনেমা হলের যাত্রা শুরু হলো। ১৮ এপ্রিল বুধবার সন্ধ্যায় ছবি দেখতে সিনেমা হলে হাজির হয়েছিলেন অসংখ্য সৌদি নারী-পুরুষ। খবর জিও নিউজ।রক্ষণশীল দেশ সৌদি আরবে দীর্ঘ ৩৫ বছর সিনেমা প্রদর্শনে নিষেধাজ্ঞা ছিল।

একটি মাত্র সিনেমা ছাড়া পপির হাতে আর কোন কাজ নেই !

বিনোদন ডেস্ক, ঢাকা: চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। একসময়ের জনপ্রিয় এই চিত্রনায়িকা চলচ্চিত্রে এখনও কাজ করছেন। তবে সেই কাজের সংখ্যা হাতেগোনা। বর্তমানে সাদেক সিদ্দিকীর পরিচালনায় ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি।

এবার ফুটপাথবাসীকে গাড়ি চাপা দেওয়া মামলায় জেল হতে পারে সালমানের

 

বাংলাপ্রেস অনলাইন: এবার ২০০২ সালের হিট এন্ড রান কেসের জেরে ফের জেল যেতে হতে পারে সালমান খানকে।

সিনেমায় আমি নগ্ন হলেও স্বামী কিছু মনে করবে না

বিনোদন ডেস্ক, ঢাকা: সিনেমার খাতিরে অনেক অভিনেত্রীই নিজেকে বোল্ড ও সাহসী হিসেবে হাজির করেন। এমনকী কেউ কেউ নগ্ন হতেও দ্বিধা করেন না। ট্যাবু ভাঙতে কেউ কেউ বোল্ড অবতারে ধরা দেন। অভিনেত্রীর কেরিয়ারের জন্য তা হয়তো বিশেষ গুরুত্বের দাবি রাখে। কিন্তু তার কী প্রভাব পড়ে অভিনেত্রীর পরিবারের উপর? তাঁদের পরিজনদের উপর?

দীর্ঘ প্রবাস জীবন কাটিয়ে দেশে ফিরছেন মোনালিসা

বিনোদন ডেস্ক, ঢাকা: দেশের সাড়া জাগানো মডেল-অভিনেত্রী মোনালিসা দেশে ফিরেছেন। বৃহস্পতিবার আমেরিকা থেকে ঢাকায় ফেরেন তিনি। প্রায় দুই বছর পর বাংলাদেশে আসলেন মোনালিসা।

বাঙালি তরুণীর দাবি : আমার জীবন নষ্ট করে দিয়েছে শাহরুখ খান

বাংলাপ্রেস ঢাকা: বলিউডের বাদশা তিনি। কোটি কোটি হৃদয়ে তাঁর বাস। নতুন যৌবনকে প্রেম করতে শিখিয়েছেন, আজও শেখাচ্ছেন। পর্দায় বাহু প্রসারিত করে দাঁড়ালেই মহিলাদের চোখে স্বপ্নের জাল। এহেন শাহরুখ খানকে কিনা নিজের জীবনের যাবতীয় নষ্টের মূল হিসেবে ব্যাখ্যা করলেন

শ্রীদেবীর স্মৃতিকে সঙ্গী করেই একসঙ্গে সঞ্জয়-মাধুরী

বিনোদন ডেস্ক, ঢাকা: মেয়ের প্রথম সিনেমার শুটিং চলছিল। নিজে করণ জোহরের আগামী প্রজেক্টে কাজ করবেন বলে কথা দিয়েছিলেন। কিন্তু কথা রাখা হল না। আকস্মিক দুর্ঘটনা কেড়ে নিল বলিউডের ‘চাঁদনি’র প্রাণ। সহকর্মীর ফেলে যাওয়া সে কাজের দায়িত্ব নিজের কাঁধে নিয়েছিলেন মাধুরী দীক্ষিত।

১০ মে সোনমের বিয়ে!

বাংলাপ্রেস অনলাইন: বিয়ের ঘণ্টা তাহলে বেজেই গেল বলিউড তারকা সোনম কাপুরের।

আনুশকার জন্মদিনে...

বাংলাপ্রেস ডেস্ক, ঢাকা: বিয়ের পর স্ত্রীর প্রথম জন্মদিন। ফলে সেটা বিশেষ আয়োজনেই পালন করতে চান বিরাট কোহলি। বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার জন্য এবারের জন্মদিনটাও বিশেষ। আগামী ১ মে এই নায়িকার জন্মদিন। সে কারণে,

অবশেষে বিদেশ যাওয়ার অনুমতি পেলেন সালমান খান

বাংলাপ্রেস অনালাইন : বিরল প্রজাতির দুটি কৃষ্ণসার হরিণ হত্যার দায়ে পাঁচ বছরের সাজা ঘোষণা করে সালমান খানকে কারাগারে পাঠিয়েছিলেন যোধপুর আদালত। দুইরাত কারাবাস শেষে জামিনও পেয়েছিলেন ‘দাবাং’ খ্যাত এই তারকা। তবে জামিন পেলেও ভারতের বাইরে যাওয়ার অনুমতি ছিল না তাঁর। বিদেশে যাওয়ার অনুমতি চেয়ে

ইমরান এইচ সরকার-মন্ত্রী নাহিদ কন্যার বিবাহ বিচ্ছেদ !

বাংলাপ্রেস ডেস্ক, ঢাকা: গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ইমরান এইচ সরকারের সঙ্গে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কন্যা নাদিয়া নন্দিতা ইসলামের বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০১৬ সালের ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে মন্ত্রীকন্যা ও ঢাকা

জীবনে যা চেয়েছি, তার চেয়ে অনেক বেশি পেয়েছি : কুমার শানু

প্রশ্ন: মেয়ের কাছে গিয়েছিলেন?

উত্তর : লস অ্যাঞ্জেলেসেই ছিলাম পরিবারের সঙ্গে। মেয়েদের (শ্যানন আর অ্যানাবেল) একটু গাইড করতে হয় মাঝেমাঝে। ওদের কয়েকটা চুক্তি সই করার ব্যাপার ছিল। সঙ্গে এক জন অভিভাবক থাকলে ভাল।

প্রশ্ন: শ্যাননের কাজে আপনি খুশি?

উত্তর : খুশির চেয়েও বেশি। সাধারণত নামকরা বাবা-মায়েরা ইন্ডাস্ট্রিতে ছেলেমেয়েদের পরিচয় করিয়ে দেয়। কিন্তু শ্যানন আমাকে পরিচয় করিয়ে দিল পু বেয়ারের সঙ্গে। জাস্টিন বিবারকে যিিন সেলেব্রিটি বানিয়েছেন। সামনের মাসেই বেয়ারের সঙ্গে প্রজেক্ট শুরু করব। শ্যানন আর আমার ডুয়েটও খুব হিট।

প্রশ্ন: ছেলে জান কুমার শানুও আপনার গানের রিমেক করে সামনে এলেন...

উত্তর : ও যে ভাবে ‘দিল মেরা চুরায়া কিউঁ’কে ইম্প্রোভাইজ করেছে, সেটা আমার খুব ভাল লেগেছে। আর ক’দিন পরে ছেলে বলিউড কাঁপালে, আর মেয়ে হলিউড... আমার খুশির শেষ থাকবে না!

প্রশ্ন: কেরিয়ারে আপনার কাছ থেকে ওঁরা কতটা সাহায্য পাচ্ছেন?

উত্তর : হলিউডে আমার তো কোনও সাহায্যের ব্যাপারই নেই। শ্যাননের ক্ষেত্রে আমি শুধু টাকার সমস্যাটাই মেটাতে পারি। জান ফোন করে জিজ্ঞেস করে, ‘বাবা, এই গানটা কেমন করে গাইব।’ যতটা পারি বলি। মিউজিক প্রো়ডিউসারদেরও ফোন করে বলি, জানকে দিয়ে গাওয়ান। আসলে বলিউডে এখন প্রত্যেকের নিজস্ব লবি তৈরি হয়েছে। তা ভেঙে ঢোকা খুব মুশকিল। আমি বলে দিলে হয়তো ওরা বলল, ‘হ্যাঁ, পাঠিয়ে দিন।’ কিন্তু শেষ কথাটা প্রতিভাই বলে।

প্রশ্ন: আপনাদের সময়টা কি তুলনামূলক ভাবে সহজ ছিল?

উত্তর : বেশি কঠিন ছিল। এখন তো সব চালাকি দিয়ে চলে। আমাদের সময় গান এবং গায়কি অনেক শক্ত ছিল। প্রতিযোগিতাও ছিল ভয়ানক। এখন সঙ্গীত পরিচালকদের বাড়িতে গাড়ি-টিভি পাঠিয়ে গান গায় লোকে! অবশ্য অরিজিৎ সিংহ বা কেকে-রাও আছে... তবে একই ট্র্যাকে সবাই চলছে। কারও গান আলাদা করে মনে থাকছে না।

প্রশ্ন: অনেক দিন পর টলিউডে প্লেব্যাক করলেন। ‘কিশোরকুমার জুনিয়র’-এ প্রায় সব গানই আপনার গাওয়া...

উত্তর : প্রসেনজিতের জন্য অনেক গেয়েছি আমি, সেই ‘বিয়ের ফুল’ থেকে। সব গানই মুম্বইয়ে রেকর্ড করা হয়েছে। বাকি কাজ কলকাতায় হবে।

প্রশ্ন: ছবিটা কণ্ঠীশিল্পীদের নিয়ে। আপনার শুরুটাও এক জন কণ্ঠীশিল্পী হিসেবে। ফিরে তাকান কখনও?

উত্তর : অনেক কণ্ঠীশিল্পী কিন্তু ফাংশন ইত্যাদি করে বাড়ি-গাড়িও করে নিয়েছেন। লোকে বলে, কণ্ঠীশিল্পীদের আর শোনা যায় না। কথাটা ঠিক নয়। অনেকেই গাইছেন এখনও। তার মধ্যে থেকেই হয়তো কেউ বেরিয়ে এলেন। যেমন আমি এসেছি।

প্রশ্ন: এমন কোনও গান আছে, যার জন্য ভেবেছিলেন অ্যাওয়ার্ড পাবেন, কিন্তু পেলেন না...

উত্তর : অনেক গান রয়েছে। ‘আঁখো কী গুস্তাখিয়াঁ, ‘হম দিল দে চুকে সনম’, ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’... ভাল ভাল গান সব। তবে আমিই আমার শত্রু ছিলাম! আমার একটা গানের সঙ্গে আর একটা গানের মধ্যে তখন লড়াই হতো!

প্রশ্ন: অতীত নিয়ে কোনও আক্ষেপ...

উত্তর : আক্ষেপ নেই। একটা জিনিসই খারাপ লাগে। এক দল লোক একটা সময়ে আমাকে ওম্যানাইজ়ার বলত। আমার নাকি অনেক গার্লফ্রেন্ড ছিল! তাদের জিজ্ঞেস করতে চাই, ক’টা গার্লফ্রেন্ড তারা দেখেছে আমার। এক জনই ছিল। আমি যদি ওম্যানাইজ়ার হতাম, ১৯ বছর ধরে সালোনিকে (স্ত্রী) নিয়ে ঘর করতে পারতাম না।

প্রশ্ন: বলিউডে এখন আর গান না...

উত্তর : তাতে খারাপ কী! প্রত্যেক শিল্পীর একটা সময়ের পর কেরিয়ার থামানো উচিত। তবেই তো তার জায়গায় আর এক জন আসতে পারে। কিশোরদা মারা যাওয়ার পরেও প্রশ্ন উঠেছিল, এ বার কে? আমার মৃত্যুর পরেও নিশ্চয়ই আর এক জন কেউ আসবে। তবে জীবনে যা চেয়েছিলাম, তার চেয়ে অনেক বেশি পেয়েছি।

প্রশ্ন: সিঁথির পুরনো বাড়িতে আর যান?

উত্তর : নাহ। ওগুলো ভাইদের দিয়ে দিয়েছি। গেলেই নানা রকম সমস্যার কথা শুনতে পাই। ও সব আর ভাল লাগে না। তাই যাই না। এমনিতেও রাজনীতি আমার ভাল লাগে না।

প্রশ্ন: তা হলে রাজনীতিতে কেন?

উত্তর : আমার দুটো গানের স্কুল রয়েছে। ক্যানিংয়ে আর দিল্লিতে। ভেবেছিলাম, কংগ্রেস-বিজেপি যে সরকারই আসুক, যোগ দেব। উদ্দেশ্যটা ছিল, আমার স্কুলের যাতে কিছু সাহায্য হয়। অনেক অনাথ বাচ্চার দেখাশোনা করতে হয় তো! তবে কোনও লাভ হয়নি। কোনও নেতা-মন্ত্রীর পিছনে আমি দৌড়ই না।

প্রশ্ন: তা হলে দল ছাড়ছেন না কেন?

উত্তর : ধরলামই কখন, যে ছাড়ব!

প্রশ্ন: পরিবার বিদেশে থাকে। আপনি মুম্বইয়ে একা। নিঃসঙ্গ লাগে না?

উত্তর : কিছু তো করার নেই। দশ-পনেরো বছর পর পুরোপুরি আমেরিকায় শিফট হয়ে যাব।

বাংলাপ্রেস/ ২০ এপ্রিল/ আর এল

নতুন ভিডিও নিয়ে আবারো আলোচনায় প্রিয়া প্রকাশ (ভিডিওসহ)

বাংলাপ্রেস ঢাকা: দক্ষিণী সিনেমার নতুন অভিনেত্রী প্রিয়া প্রকাশকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। অনেক আগেই চোখের চাহনি, ভ্রুর ওঠানামা করিয়ে লাখো মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এ বছরের ভালোবাসা দিবসে মালয়ালম সিনেমার একটি গানের ভিডিও ক্লিপ রাতারাতি তারকা বানিয়ে দেয় মিষ্টি হাসির প্রিয়াকে।

জামিন হলেও চিন্তামুক্ত নন সালমান, আবারো জেলে পাঠাতে তোড়জোড় শুরু !

বাংলাপ্রেস, ঢাকা:  কৃষ্ণসার হরিণ হত্যার অপরাধে দু' দিন জেলে থাকার পর শনিবারই জামিন পান সালমান। ভাইজানের জামিনে বলিউড এবং তাঁর ভক্তরা খুশি হলেও হতাশ বিষ্ণোই সম্প্রদায়ের প্রতিনিধিরা।