থামানোই যাচ্ছেনা ভাইরাল হওয়া সেই তরুণী প্রিয়া প্রকাশকে

বাংলাপ্রেস বিনোদন ডেস্কঃ হঠাৎ করেই তারকাখ্যাতি পেয়ে গেছেন ১৮ বছরের তরুণী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। ২৯ সেকেন্ডের একটি

ভিডিও ক্লিপিং মাতিয়ে রেখেছে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগের সব মাধ্যম। ভিডিওতে দেখা যায়, কলেজের ইউনিফর্ম পরা এক মেয়ে তার এক ছেলে সহপাঠীর সঙ্গে পাল্লা দিয়ে ভ্রু নাচাচ্ছেন। এই ভ্রু নাচানোর ফাঁকে আচমকা তার চোখের পলকে সেই ছেলে সহপাঠী ধরা পড়ে যান। কাজলকালো সেই চোখের অদ্ভুত ইশারায় যেন পাগল হয়েছে পুরো ইন্টারনেট জগত।

হঠাৎ পাওয়া তারকাখ্যাতি নিজেই বিশ্বাস করতে পারছেন না প্রিয়া। তিনি বলেন, ‘বিশ্বাস হচ্ছে না। আমাকে ঘিরে মানুষের মধ্যে এমন উন্মাদনা আর ভালোবাসা দেখে আমি আপ্লুত। সকলকে অনেক ধন্যবাদ।’
এদিকে প্রিয়ার নামে অসংখ্য ভূয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে ফেসবুক, টুইটারসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি নিয়ে বেশ বিব্রতবোধ করছেন প্রিয়া নিজেই। ভক্তদের আগ্রহ দেখে গত রোববার টুইটারে নিজের অ্যাকাউন্ট খুলেছেন প্রিয়া।
ফেসবুক লাইভে এসে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। তাঁর অফিসিয়াল ফেসবুক পেজে লাইক দেওয়ার জন্য সবাইকে অনুরোধ করেছেন। প্রতি মিনিটে বেড়ে চলেছে অনলাইন দুনিয়ায় তার ফলোয়ার।


প্রিয়ার ভাইরাল হওয়া ভিডিওটি মূলত ‘অরু আদার লাভ’নামের একটি মালায়লাম ছবির গানের দৃশ্য। তবে ছবিতে মূল নায়িকা হিসেবে অভিনয় করেছেন অন্য একজন। হঠাৎ করে প্রিয়া এমন জনপ্রিয়তা পাবেন সেটা ভাবেননি ‘অরু আদার লাভ’ছবির পরিচালক ওমর লুলু।

মাত্র একদিনেই ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দাঁড়িয়েছে ৬০ লাখ ৬ হাজার। আর তাতেই অনলাইন দুনিয়ায় নতুন রেকর্ড গড়ে নিলেন ভারতের মালয়ালম ছবির উঠতি অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। এর আগে রোনালদো ও কাইলি একদিনে ফলোয়ারের এই রেকর্ড গড়েছিলেন।
হঠাৎ করেই তারকাখ্যাতি পেয়ে গেছেন ১৮ বছরের তরুণী প্রিয়া।


ভিডিওতে দেখা যায়, কলেজের ইউনিফর্ম পরা এক মেয়ে তার এক ছেলে সহপাঠীর সঙ্গে পাল্লা দিয়ে ভ্রু নাচাচ্ছেন। এই ভ্রু নাচানোর ফাঁকে আচমকা তার চোখের পলকে সেই ছেলে সহপাঠী ধরা পড়ে যান। কাজলকালো সেই চোখের অদ্ভুত ইশারায় যেন পাগল হয়েছে পুরো ইন্টারনেট জগত।

বাংলাপ্রেস/১৩ ফেব্রুয়ারি/ আর এল