নিউ ইয়র্কে জ্যামাইকা ফ্রেন্ডস সোসাইটির সভাপতি হায়দার সম্পাদক ইফজাল


নিউ  ইয়র্ক প্রতিনিধি: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সবচেয়ে বড় সামাজিক সংগঠন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি (জেবিএফএস) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। দু’বছর মেয়াদী এ কমিটিতে শেখ হায়দার আলী সভাপতি ও ইফজাল আহমেদ চৌধুরী সাধারন সম্পাদক মনোনীত হয়েছে। গত বুধবার সন্ধ্যায়

জামাইকার হিলসাইড এভেন্যুর স্টার কাবাব এন্ড চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সোসাইটির দ্বি-বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটির আংশিক কর্মকর্তাদের নাম ঘোষনা করা হয়। সভায় সংগঠনের উপদেষ্টা পরিষদ, কার্যকরী পরিষদ ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন জামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি সাইফুল ইসলাম। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক রেজাউল আজাদ ভূঁইয়া। সভায় বক্তারা সোসাইটির সকল কর্মকর্তা ও সদস্যদের মধ্যকার সৌহার্দ্য-সম্প্রীতি বৃদ্ধির পাশাপাশি আরো সুন্দর অনুষ্ঠান আয়োজনের উপর গুরুত্বারোপ করেন।
সভায় উল্লেখযোগ্য কর্মকর্তাদের মধ্যে সংগঠনের প্রধান উপদেষ্টা এবিএম উসমান গনি, উপদেষ্টা যথাক্রমে যথাক্রমে ছদরুন নুর, মনজুর আহমেদ চৌধুরী, টমাস দুলু রায়, মিসবাহ আহমদ, অধ্যাপিকা হুসনে আরা বেগম, ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার, সহ সভাপতি শেখ হায়দার আলী ও শেখ আনসার আলী, সাবেক সভাপতি মোহাম্মদ মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট কামরুজ্জামান বাবু সহ অন্যান্য কর্মকর্তাদের মধ্যে মুক্তার হোসেন, মোহাম্মদ সেবুল মিয়া, আলি কে কনক, জাহাঙ্গীর আলম, লিটন আহমদ, আনোয়ার হোসেন, সৈয়দ লিটন, গোলাম আজম রকি, গিয়াস উদ্দিন মঞ্জু, হামিদুর রহমান, আল আমিন ও  রাসেল প্রমুখ।
সভায় আলাপ-আলোচনার পর আগামী দুই বছরের আংশিক কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা এবিএম উসমান গনি। সভার সিদ্ধান্ত মোতাবেক আলোচনার মাধ্যমে যতদ্রুত সম্ভব পুর্নাঙ্গ কমিটি গঠন এবং আগামী জানুয়ারীর প্রথম সপ্তাহে নতুন বৎসরকে স্বাগত জানিয়ে নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়।
ফ্রেন্ডস সোসাইটির ঘোষিত আংশিক কমিটির কর্মকর্তারা হলেন: সভাপতি-শেখ হায়দার আলী, সিনিয়র সহ সভাপতি-মোহাম্মদ সেবুল মিয়া, সহ সভাপতি-শেখ আনসার আলী ও আলি কে কনক, সাধারণ সম্পাদক-ইফজাল চৌধুরী, সহ-সাধারন সম্পাদক-এডভোকেট কামরুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক-লিটন আহমদ, কোষাধ্যক্ষ্য-মোহাম্মদ আনোয়ার হোসেন ও ক্রীড়া সম্পাদক-গোলাম আজম রকি।
এদিকে ফ্রেন্ডস সোসাইটির নব নির্বাচিত সভাপতি শেখ হায়দার আলী ও সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী তাদের সহ নতুন কমিটি গঠন করায় সংগঠনের প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গনি ও প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার সহ সকল উপদেষ্টা ও কর্মকর্তা ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।