আটলান্টায় মর্মান্তিত সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

আটলান্টা প্রতিনিধি: যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় মর্মান্তিত সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক বাংলাদেশি যুবক।গত রবিবার রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে অপর প্রান্ত থেকে ছুটে আসা একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু ঘটে এ মিজানুর রহমান ভুঁইয়া(২০) নামের এ

যুবকের। জানা যায়, ঘটনার দিন রাত এগারোটার দিকে নিজ কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে স্থানীয় নর্থ শ্যালোফোর্ড রোডে বিপরিত মুখি একটি গাড়ির সাথে মিজানুরের টয়োটা র‍্যাব ৪ গাড়ির সাথে সজোড়ে ধাক্কা লাগে।তার গাড়িটি গিয়ে রাস্তার পাশে একটি গাছের উপর পড়ে দ্বিখন্ডিত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গাড়িতে থাকা তার এক বন্ধুও মারাত্নক আহত হয়। তাকে পুলিশ হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত মিজানুর রহমান ভুঁইয়া ভাই, বোন ও ভগ্নিপতির সাথে স্থানীয় শ্যাম্বলী সিটিতে বসবাস করতো। ১৯৯৫ সালে তিন বছর বয়সে বাবা আব্দুল লতিফ এবং মা রেহানা আকতারের সাথে ডাইভারসিটি ভিসায় (ডিভি) লটারিতে যুক্তরাষ্ট্রে আসেন মিজানুর। মা বাবা কিছুকাল যুক্তরাষ্ট্রে অবস্থান করে আবার দেশে ফিরে যান। বর্তমানে তা্রা ঢাকায় মিরপুরে বসবাস করছেন।তাদের গ্রামের বাড়ি নোয়াখালি জেলার চাটখিল  উপজেলায় বলে জানা গেছে।
নিহত মিজানুরের মা বাবার ইচ্ছায় ছেলের লাশ গ্রামের বাড়ি নোয়াখালির চাটখিলে দাফন করতে চান। তবে মিজানুরের মামা আমিনুল ইসলাম খোকন জানান, লাশ হাতে পাওয়া পর্যন্ত এখনো কোন সিদ্ধান্ত নেওয়া যাচ্ছে না।
এদিকে মিজানুরের অকাল মৃত্যুর খবর আটলান্টায় ছড়িয়ে পড়লে স্থানীয় বাংলাদেশিদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।