মজাদার পেঁয়াজুভাজা খেতে পারছেন না প্রধানমন্ত্রী!



ঢাকা প্রতিনিধি: নিজের পছন্দের পেঁয়াজুভাজা খেতে পারছেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টানা নয় বছর ধরে সরকারপ্রধানের দায়িত্ব পালন করতে গিয়ে কঠোর নিরাপত্তার মধ্যে জীবনের স্বাভাবিক ছন্দ না থাকায় আক্ষেপ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রধানমন্ত্রী হয়ে তো কপাল পুড়ে গেছে। আগে যে

রাস্তায় যেতাম, তাও নাই, আবার আকাশ দিয়ে উড়ে যেতে হয়। আকাশ দিয়ে উড়ে যাওয়ার ফলে রাস্তার মজাটাই পাওয়া যাচ্ছে না। এটাই হল দুর্ভাগ্য। বৃহস্পতিবার উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠনে চাঁদপুর জেলায় ভিডিও কনফারেন্সে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী এই আক্ষেপ করেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে নিজের অনেক ইচ্ছাকেও জলাঞ্জলি দিতে হয়েছে। আগে সড়ক পথে বিভিন্ন জেলায় সফরে গেলেও এখন অধিকাংশ সময়েই তাকে হেলিকপ্টার ব্যবহার করতে হচ্ছে। বিভিন্ন সময় যাত্রাপথে ফেরি কিংবা লঞ্চঘাটে মিষ্টি, পেঁয়াজুভাজার মতো মুখরোচক খাবারের কথাও বলেন সরকারপ্রধান।
প্রধানমন্ত্রী বলেন, “প্রত্যেক ফেরি ঘাটে থেমে থেমে সেখানে কোন ফেরি ঘাটে কোন মিষ্টি ভালো, কোন খাবারটা ভালো, কোথাকার কোন পেঁয়াজুভাজাটা ভালো, সে খবর পেতাম। এখন সেটা আর কপালে হয় না। সেটাই হল দুর্ভাগ্য”