ট্রাম্প বড় ভালো মানুষ: স্টেফানি ক্লিফোর্ড

নিউ ইয়র্ক প্রতিনিধি: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আর যৌন কেচ্ছা যেন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে! এবার ট্রাম্পের সাথে জড়াল বিখ্যাত পর্নস্টার স্টেফানি ক্লিফোর্ডের নাম। যিনি নীল ছবির জগতে 'স্টর্মি ড্যানিয়েলস' নামেও বিখ্যাত। অভিযোগ, স্টেফানির সাথে যৌন সম্পর্ক ছিল ট্রাম্পের। ট্রাম্পের

প্রেসিডেন্ট নির্বাচনের প্রচার শুরু হওয়ার পরে স্টেফানি যাতে আর এই বিষয়ে মুখ না খোলেন, তা নিশ্চিত করতে স্টেফানিকে মোটা টাকা দেওয়া হয়েছে।
অর্থের পরিমাণ ১ লাখ ৩০ হাজার মার্কিন ডলার। এই লেনদেন পুরোটাই হয়েছে ট্রাম্পের ব্যক্তিগত সহকারী মাইকেল কোহেনের তত্ত্বাবধানে।
২০০৬ সালে একটি গলফ টুর্নামেন্টে আলাপ হয়েছিল ট্রাম্প ও স্টেফানির। তখন ট্রাম্পের বয়স ৭১, স্টেফানির ৩৮। সেখানেই নাকি ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়েছিলেন তারা। তারপরে ২০১৬ সালে প্রচার শুরু হওয়ার সময় স্টেফানিকে মুখ বন্ধ রাখার জন্য টাকা দেন ট্রাম্প।
যদিও স্টেফানি বলেছেন, ট্রাম্পের সাথে আমার আলাপ হয়েছিল ঠিকই, তবে ওর সাথে কোনও শারীরিক সম্পর্ক হয়নি। আমি কোনও টাকাও নিইনি। ট্রাম্প অত্যন্ত সজ্জন ব্যক্তি। একটি দেশের প্রেসিডেন্ট সম্পর্কে এ রকম জল্পনা রটানো অন্যায়। পুরো বিষয়টি নিয়ে তিনি একটি বিবৃতিও প্রকাশ করেছেন।